শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

আপডেট
মেয়র আনিছকে এমপি হিসাবে দেখতে চায় ত্রিশালবাসী

মেয়র আনিছকে এমপি হিসাবে দেখতে চায় ত্রিশালবাসী

 আনিসুর রহমান:

ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বলেছেন, আমরা কোন মার্কা বুঝি না, আপনি ত্রিশাল পৌরসভার উন্নয়নের রুপকার । আগামীতে এমপি হিসাবে আপনাকে চাই । আমরা আপনার সঙ্গে আছি, সবসময় পাশে থাকব। বালিপাড়ার বাসিন্দা ইউনুছ আলী দৈনিক প্রতিদিনের কাগজকে এসব কথা বলেন । মেয়র আনিছ যেকোনো জায়গায় গেলে স্থানীয় শ্রমজীবিসহ কয়েক হাজার মানুষ সমবেত হন । ইউনুস আরও বলেন, আগামীতে আপনাকে এমপি প্রার্থী হিসাবে চাই। আমরা মার্কা বুঝি না ।

ব্যক্তি হিসাবে আপনাকে ভোট দেব । আপনিই আমাদের মার্কা । আপনি ত্রিশাল পৌরসভাসহ উপজেলার রাস্তাঘাট স্কুল-মাদ্রাসা সকল কিছুর উন্নয়ন করেছেন । আমাদের সুখে- দুখে পাশে থেকেছেন । বিপদে আপদে আপনাকে পাশে পাই । মেয়র আনিছ শ্রমজীবী মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভালবাসেন বলেই আপনাদের ডাকে এসেছি । ত্রিশাল পৌরসভার মেয়র হিসাবে তিনবার আমাকে আপনারাই নির্বাচিত করেছেন । চেষ্টা করেছি ত্রিশাল পৌরসভার উন্নয়ন করতে তা ৮০ ভাগ করতে পেরেছি । বাংলাদেশের অনেক পৌরসভার চাইতেও বেশি কাজ করতে করেছি । আরসিসি রাস্তা করেছি । শতভাগের মধ্যে ৮০ ভাগ উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি । তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান ।

আপনাদেরই ভাই । এখানে যারা এসেছেন সবাই আমার আপনজন । পৌরসভাসহ ত্রিশাল উপজেলার মানুষের অনেক ভালবাসা পেয়েছি । অন্যান্য পৌরসভার মেয়রদের চাইতে আমি অনেক বেশি ভালবাসা পেয়েছি । আমার কোন শত্রু নেই । আপনারা সবাই বললে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেব । জানা যায়, আলহাজ এবিএম আনিছুজ্জামান আনিছ একজন গণমানুষের নেতা হিসাবে সুপরিচিত। বঙ্গবন্ধু প্রেমিক, নিবেদিত প্রাণ রাজনীতিবিদ ও জনদরদী জনপ্রতিনিধি যিনি ত্রিশালবাসীর কল্যাণে রাতদিন নিবেদিত রয়েছেন । ত্রিশাল পৌরসভায় মেয়র হিসাবে পর পর তিনবার নির্বাচিত হয়েছেন এবং উপজেলা যুবলীগেরও পর পর দুইবার সভাপতির দায়িত্ব পালন করেছেন। ত্রিশালবাসীর স্বার্থে তিনি আপোষহীনভাবে আদর্শের চর্চা করে যাচ্ছেন । আদর্শ, নীতিনিষ্ঠা ও মূল্যবোধের পথে তিনি ত্রিশালের ইতিহাসে একজন নির্মাতা । উন্নয়নের রুপকার ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |